মিমের পরিবার

স্বামীর পর এবার করোনা আক্রান্ত হলেন মিমের বাবা

করোনা ভাইরাস টপ স্টোরি বিনোদন লিড স্টোরি

বিনোদন প্রতিবেদক »

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম বিয়ে করেছেন। গেল ৪ জানুয়ারি বিয়ের আনুষ্ঠানিকতা ছিলো। সেখানে উপস্থিত ছিলেন বর-কনে দুই পরিবারের সদস্য ও শোবিজের অনেকেই। নানা আয়োজন ও আনন্দ উৎসবে দিনটি কেটেছে সবার।

তবে সেই আনন্দে এখন ভর করেছে আতঙ্ক। করোনায় আক্রান্ত হয়েছেন মিমের বাাবা বীরেন্দ্রনাথ সাহা ও স্বামী সনি পোদ্দার। মিম-সনির পরিবারের অন্যরা এখনও সুরক্ষিত আছেন। তবে আতঙ্ক কাটছে না।

মিম এ প্রসঙ্গে গণমাধ্যমে বলেছেন, ‘বিয়ের অনুষ্ঠানের পর দুই পরিবারের বেশির ভাগ মানুষের ঠান্ডাজনিত সমস্যা দেখা দেয়। সবারই করোনা পরীক্ষা করানো হয়। কারও পজিটিভ এসেছে, কারও আসেনি। আমার ছোট বোনের করোনা নেগেটিভ এসেছে, সে এরই মধ্যে কানাডায় চলে গেছে। আমার আর মায়েরও নেগেটিভ এসেছে। কিন্তু সনি ও বাবার করোনা পজিটিভ!’

তবে করোনা পজিটিভ হলেও দুজনের জটিল কোনো সমস্যা নেই বলে জানালেন মিম। আপাতত দুজনই বাসায় বিশ্রামে আছে।’

এদিকে করোনায় আক্রান্ত হওয়ার আতঙ্ক ছড়িয়েছে মিমের বিয়েতে উপস্থিত হওয়া অতিথিদের মধ্যে। অনুষ্ঠানে গিয়েছিলেন এমন দুই একজন অতিথির সঙ্গে কথা বলে জানা গেছে, মিমের স্বামী ও বাবার আক্রান্ত হওয়ার খবর শুনে তারা নিজেদের নিরাপদে রাখছেন। অনেকে করোনা পরীক্ষা করানোর কথাও ভাবছেন।

এদিকে স্বামী ও বাবা করোনা আক্রান্ত হওয়ার খবরে ভেস্তে গেছে মিমের হানিমুন। কথা ছিলো ১১ জানুয়ারি ৪ দিনের জন্য মালদ্বীপ যাবেন মিম ও সনি। সেটি আর হলো না। বাতিল হয়েছে বিয়ে পরবর্তী অনুষ্ঠানও। যেখানে আমন্ত্রিত ছিলেন গণমাধ্যমকর্মীরা।

সদ্য বিদায়ী বছরের ৪ ডিসেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বিয়ে করেন মিম ও সনি। এর আগে গত বছরের ১০ নভেম্বর মিমের জন্মদিনে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয় তাদের।