সানা খানের হিজাব স্টাইল

সানা খানের বাহারি হিজাব স্টাইল

টপ স্টোরি ফ্যাশন লাইফ স্টাইল স্লাইডার

লাইফস্টাইল ডেস্ক »

ধর্মের টানে ছেড়েছেন বিনোদন জগৎ। বেছে নিয়েছেন সাদামাটা জীবন। ধর্মভীরু হয়ে জীবনযাপন করতেই স্বাচ্ছন্দ্যবোধ করছেন তিনি। গত বছরের নভেম্বরে মুফতি আনাস সায়াদকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী সানা খান।

বিয়ের পর থেকে সব সময়ই তাকে দেখা গেছে বোরকা-হিজাব পরিহিত অবস্থায়। মডেস্ট ফ্যাশনে সবারই নজর কেড়েছে সানা খানের স্টাইল। যা তার ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই দেখা যায়।

তার নজরকাড়া বোরকা ও হিজাব স্টাইল দেখে মডেস্টপ্রেমীরা বেশ অনুপ্রাণিত হচ্ছেন। তার ইনস্টাগ্রাম কমেন্টসে বেশিরভাগ অনুসারীরাই ‘মাশাআল্লাহ’, ‘বিউটিফুল’, গর্জিয়াস’ বলে থাকেন।

এছাড়াও বোরকা ও হিজাব নিয়েও প্রশংসাসূচক মন্তব্য পেয়ে থাকেন সানা খান। সম্প্রতি স্বামীর সঙ্গে মালদ্বীপে ছুটির দিন কাটাতে গিয়েছিলেন সানা। সেখানে গিয়ে সানা যে হিজাব লুকে ছিলেন তা নেটিজেনদের নজর কাড়ে।

তার এসব হিজাব লুক অনেক মুসলিম নারীকেই অনুপ্রাণিত করেছে। চলুন দেখে নেওয়া যাক সানা খানের বাহারি হিজাব স্টাইল। চাইলে আপনি এমন স্টাইলে হিজাব পরতে পারেন।

একরঙা গাউন-হিজাব
একরঙা গাউন-হিজাব

প্রতিদিনকার ফ্যাশনে আপনিও সানার মতো এমন একরঙা গাউন বা বোরকার সঙ্গে ম্যাচিং হিজাব পরতে পারেন। দেখতেই পাচ্ছেন, কতটা সাধারণ লুকেও অসাধারণ দেখাচ্ছে সানাকে। ন্যুড কালারের এমন বোরকা পরলেও আপনাকেও বেশ সুন্দর দেখাবে।

মাল্টিকালারের আবায়া ও হিজাব

মাল্টিকালারের আবায়া ও হিজাব

মাল্টিকালারের আবায়া ও হিজাবে সানা খানকে খুবই সুন্দর দেখাচ্ছে। কালো রঙের একটি হিজাবের উপর মাল্টিকালারের একটি হিজাব দিয়ে অনকটা টুপির মতো পরেছেন তিনি। চাইলে সমুদ্র ভ্রমণে আপনিও সানার মতো এমন বাহারিরঙা হিজাব পরতে পারেন।

পোশাকের সঙ্গে ম্যাচিং হিজাব

পোশাকের সঙ্গে ম্যাচিং হিজাব

গাঢ় খয়েরিরঙা শারারা ড্রেসের সঙ্গে ম্যাচিং হিজাবে সত্যিই অনন্যা দেখাচ্ছে তাকে। আপনিও যে কোনো অনুষ্ঠানে পোশাকের সঙ্গে মিলিয়ে দুর্দান্ত এই লুকটি অনুকরণ করতে পারেন।

গরমে হালকা রঙের হিজাব

গরমে হালকা রঙের হিজাব

গরমে স্বস্তি পেতে হালকা গোলাপিরঙা বোরকা ও হিজাব পরতে পারেন। দিনের বেলায় হালকা রঙের পোশাক পরা উচিত সবারই। মালদ্বীপ ভ্রমণে এই লুকে দেখা গেছে সানাকে।

সাদা-কালো হিজাবেও অনন্য

সাদা-কালো হিজাবেও অনন্য

স্বামী আনাস সায়াদের সঙ্গে দুবাই ভ্রমণে সানা পরেছিলেন কালো ও সাদা হিজাব। দেখতেই পাচ্ছেন, সাদা রঙের গাউনের সঙ্গে সানা ম্যাচিং হিজাব এমনকি জুতাও পরেছেন সাদা। কালো হিজাবেও অসাধারণ দেখাচ্ছে তাকে।

নজরকাড়া বেগুনি হিজাবে

নজরকাড়া বেগুনি হিজাবে

সিল্কের একরঙা বোরকার সঙ্গে জর্জেটের হিজাবে সানা সেদিন মালদ্বীপের সমুদ্রপাড়ে বসেছিলেন। এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, ‘সৈকতে সময় কাটাচ্ছি’।

টকটকে সবুজ

টকটকে সবুজ

মালদ্বীপ ভ্রমণে তোলা স্বামীর সঙ্গে সানার এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এই ছবিতে দেখতেই পাচ্ছেন সবুজরঙা খিমারে কতটা সুন্দর লাগছে সানাকে। চাইলে আপনিও সানার মতো এই খিমার পরতে পারেন।

সোনালির সঙ্গে কালো

সোনালির সঙ্গে কালো

সোনালি রঙের গাউনের সঙ্গে কালো হিজাবে অসাধারণ দেখাচ্ছে সানাকে। আপনিও চাইলে সোনালি পোশাকের সঙ্গে কালো রঙা হিজাব পরতে পারেন।

সালমান খানের ‘জয় হো’ ছবির নায়িকা সানা বিগ বসে অংশ নেওয়ার পর লাইমলাইটে আসেন। তবে ধীরে ধীরে ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যান। বিগ বস ছাড়াও, সানা ‘খাতরন কে খিলাড়ি’ ও ‘কিচেন চ্যাম্পিয়ন ৫’ টিভি শোতে অংশ নিয়েছেন।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া