রেনেসন্স্ ঢাকা গুলশান হোটেল

রেনেসন্স্ ঢাকা গুলশান হোটেল এ বিশেষ আয়োজন

ক্লিপবোর্ড টপ স্টোরি লাইফ স্টাইল

লাইফস্টাইল ডেস্ক »

রেনেসন্স্ ঢাকা গুলশান হোটেল এ চলছে গ্রীষ্মকালীন রাতের খাবারের বিশেষ আয়োজন। আর এবারও থাকছে দেশী, বিদেশী মূখরোচক খাবারের সমারহ।

বাহার রেনেসন্স ঢাকার মাল্টিকুইজিন রেষ্টুরেন্ট, যেখানে সকালের খাবার থেকে শুরু করে রাতের খাবারের আয়োজন করা হয়ে থাকে। এবারের আয়োজনে থাকছে তেমনি কিছু আয়োজন – হারিয়ালি চিকেন কাবাব, স্টেয়ার ফ্রাইড ল্যম্ব উইত সিসেম সিড এন্ড ভেজিটেবল, কিং পাউ ফিস উইত ড্রাইড চিলিজ এন্ড সিচ্যুয়ান পপকর্ন, তানদুরি ফিস টিক্কা, মাটন সোরমানি কাবাব, বেক্ড হাওয়াইন চিকেন, অথেনটিক প্যাড থাই নুডুলস, লেমন চিকেন পিকাতা, আফগান কাবাব, প্রন বিরিয়ানি, ক্লাসিক বিফ, বিফ কালা ভুনা, থাই টম-ইয়াম বেকড চিকেন, মাটন রেজালা সহ আরও নানান স্বাদের খাবার।

এখানেই শেষ নয় ডের্জাটে আছে আরও নানান স্বাদের মজাদার সব আইটেম। স্টাটারও থাকছে সুপ এবং সালাতের আয়োজন। আর একটি কিনলে একটি ফ্রি তো থাকছেই। বাহারের এবারের আয়োজটি একটু ভিন্ন রকমের হলেও, সরকারি সকল নির্দেশনা মেনেই আমরা রাতের এই বিশেষ খাবারের আয়োজনটি পরিচালনা করছি, যেখানে আসন সংখ্যাও কমিয়ে অর্ধেক, অর্থাৎ ৫০% এ নামিয়ে আনা হয়েছে।

হোটেলের ভেতরে মাস্কবিহীন কোন অতিথীকে প্রবেশ করতে দেয়া হয় না এবং ভেতরে প্রবেশের পূর্বে টেমপারেচার চেক করে, হ্যান্ডস্যানিটাইজার দিয়ে এবং মাস্ক পড়িয়ে প্রবেশের অনুমতি প্রদান করা হয়।

বাহার এর রাতের খাবারের মূল্য জনপ্রতি ৫৫০০ টাকা মাত্র । আর একটি কিনলে একটি ফ্রি তো থাকছেই। তবে কিছু নির্ধারিত ব্যংকের কার্ডের উপর। সরকারি সকল স্বাস্থ্যবিধি মেনেই আমরা এই আয়োজনটি পরিচালনা করছি।

আরও বিস্তারিত জানতে যোগাযোগ করুন : ০১৭০৪১১২৬৪৭, ০১৭০৪১১২৬৪৮।