ফ্যাশন ব্র্যান্ড লা রিভ-এর ১২ বছর পূর্তি

ফ্যাশন ব্র্যান্ড লা রিভ-এর ১২ বছর পূর্তি

টপ স্টোরি ফ্যাশন লাইফ স্টাইল

লাইফস্টাইল প্রতিবেদক »

১২ বছরের পথপরিক্রমা শেষ করলো দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ড লা রিভ। ২০২১ সালকে একটু বদলে নিলে সেই ১২ সংখ্যাটিই ফিরে আসে। গণিতের এই আশ্চর্য খেলাকেই এবারের সেলিব্রেশনের অণুপ্রেরণা হিসেবে নিয়েছে ব্র্যান্ডটি। ১২ বছরের দীর্ঘ পথযাত্রায় পাওয়া উপলব্ধি ও স্বপ্নের কথা প্রকাশ করেছে একটি বিশেষ ভিডিওবার্তায়।

১২ সেপ্টেম্বর বিকেল ৪টায় লা রিভের মিরপুর ১ ফ্ল্যাগশিপে বিশেষ ভিডিওবার্তাটি সকলের সামনে উন্মোচন করা হয়। একই সাথে ঘোষণা করা হয় ১২ দিনব্যাপী সেলিব্রেশন অফার ও আয়োজন।

১যুগ পূর্তির বিশেষ ভিডিওটি তৈরি হয়েছে ১২ বছর বয়সী ১২জন শিশুকে নিয়ে। তারা বলেছে ব্যতিক্রমী কিছু স্বপ্নের কথা। এই শিশুদের কেউ বিজ্ঞানী হতে চায়, কেউ বা নভোচারী। কারো স্বপ্ন বইপড়ুয়া হওয়ার, কেউ বা শুধুই ভালোমানুষ হতে চায়। পাওয়ার চাইতে দেওয়ার আনন্দ বুকে নিয়ে বাঁচতে চায়। গণিত, ছবি আঁকা, ডাক্তার থেকে শুরু করে সাকিব আল হাসানের মতো সেরা অলরাউন্ডার হওয়ার স্বপ্ন নিয়েও কথা বলেছে তারা।

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ”১২ বছর সেই বয়স যখন মানুষ নিজের ও মানুষের প্রতি দায়িত্বপালন করতে শুরু করে। বাক্সের বাইরে দাঁড়িয়ে চিন্তা করা শেখে, নিজের স্বপ্নপূরণে যেকোন বাধা পেরোবার সাহস দেখায় নির্দ্বিধায়। তাদের ব্যতিক্রমী স্বপ্নগুলোই একদিন সমাজে ইতিবাচক প্রভাব তৈরি করে। আমরা বিশ্বাস করি, লা রিভ এখন ১২ বছরের ওই কিশোর/কিশোরীর মতোই। লা রিভ এখন তার ইউনিক ভাবনা ও স্বপ্ন দিয়ে সমাজে ইতিবাচক প্রভাব আনতে সক্ষম।”

সেলিব্রেশন উপলক্ষে প্রিয় গ্রাহকদের জন্য বিশেষ গিফট ভাউচার ঘোষণা করেছে লা রিভ। আগামী ১২ দিন অর্থাৎ সেপ্টেম্বরের ২৪ তারিখ পর্যন্ত ৩৫০০টাকার শপিংয়ে ৬০০ এবং ৭০০০ টাকার শপিংয়ে ১২০০ টাকা সমমূল্যের সেলিব্রেশন গিফট ভাউচার দেবে লা রিভ। ১২ বছর উপলক্ষ্যে বিশেষ স্যুভনির কালেকশনের পাশাপাশি রক্তদান কর্মসূচিরও আয়োজন রেখেছে ব্র্যান্ডটি।