নোবিলিয়া

জার্মানীর নোবিলিয়া এবং ইতালির স্মেগ নিয়ে আসলো পেন্টহাউস লিভিংস

ইন্টেরিয়র টপ স্টোরি লাইফ স্টাইল

লাইফস্টাইল ডেস্ক »

পেন্টহাউস লিভিংস লিমিটেড গতকাল শনিবার (১৬ অক্টোবর)  তাদের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশে “নোবিলিয়া” এবং “স্মেগ” নামে জার্মানি ও ইতালির দুইটি বিখ্যাত ব্র্যান্ড উন্মোচন করেছে।

“নোবিলিয়া” একটি জার্মান ব্র্যান্ড, যারা মূলত রান্নাঘরে ব্যবহৃত আসবাব নিয়ে কাজ করে এবং গ্রাহকদের শখ ও চাহিদা অনুযায়ী তাদের রান্নাঘর সাজাতে সহায়তা করে। “স্মেগ” একটি ইতালিয়ান ব্র্যান্ড যা হোম অ্যাপ্লায়েন্স সম্পর্কে নতুন ধারণা তৈরি করেছে। তাদের তৈরি প্রতিটি হোম অ্যাপ্লায়েন্সে রয়েছে নান্দনিকতা এবং শিল্পের ছোয়া যা ব্র্যান্ডটিকে করে তুলেছে অনন্য।

পেন্টহাউস লিভিংস এর চেয়ারম্যান, নীলিমা ইয়াছমীন, ম্যানেজিং ডিরেক্টর, খাদিজা ইয়াসমিন, ডিরেক্টর অপারেশনস, মোঃ শামসুল আরেফীন, হেড অফ রিটেইল আনিসুর রহমান এবং অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাদের পাশাপাশি বেশ কয়েকজন বিশিষ্ট সাংবাদিকের উপস্থিতিতে বনানীর ফ্ল্যাগশিপ শো-রুমে ব্র্যান্ডগুলি উদ্বোধন করা হয়।

পেন্টহাউস লিভিংস লিমিটেড বাংলাদেশের একমাত্র লাক্সারি শো-রুম যেখানে ক্রিস্টোফার গাই, ক্যারাকোল, আইকোল্ডজ, মাইকেল এরাম, মারিও লুকা জিউস্টি, নরিসন, ইন্টারকয়েল, লেনক্স, রয়েল আলবার্ট, ওয়েজউড, মাইকেল এমিনি, ব্লুম আউটডোর মোবেল, জোনাথন এডলার, হাডসন ভ্যালী এর মতন ৪০টির ও বেশি বিলাসবহুল ব্র্যান্ডের আসবাবপত্র, হোম ডেকোর, হোম এক্সেসরিজ এবং টেবিলওয়্যার এবং আরো অনেক কিছু রয়েছে।

পেন্টহাউস লিভিংস এর ফ্ল্যাগশিপ শোরুমটির ঠিকানা: সুবাস্তু সুরাইয়া ট্রেড সেন্টার, প্লট নং ৫৭, ব্লক বি, কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা, বাংলাদেশ।

এছাড়াও পেন্টহাউস লিভিংসের উত্তরা শোরুমটির ঠিকানা: হংকং সেন্টার, প্লট -১২, সেক্টর -১২, সোনারগাঁও জনপথ, উত্তরা, ঢাকা, বাংলাদেশ। বিস্তারিত জানতে কল করুন : +৮৮ ০১৩১৩৪০৪৮০৪, +৮৮০১৩১৩৭৯৮৪৮৪।