নিশাত প্রিয়ম

চলচ্চিত্রে অভিনয় করতে চান নিশাত প্রিয়ম

বিনোদন

।। বিনোদন প্রতিবেদক ।।

অভিনয় জীবনের পথচলায় মাত্র পাঁচটি বছর অতিক্রম করেছেন অভিনেত্রী নিশাত প্রিয়ম । কিন্তু এই পাঁচ বছরে যতোগুলো নাটকে অভিনয় করেছেন বলা যায় প্রত্যেকটি নাটকেই তিনি কেন্দ্রীয় চরিত্রে কাজ করার সুযোগ পেয়েছেন। যে কারণে পাঁচ বছরে একজন অভিনেত্রী হিসেবে নিজের সমসাময়িকদের মধ্যে বেশ ভালো একটি অবস্থানে চলে এসেছেন নিশাত প্রিয়ম। ভালো ভালো গল্পের নাটকে ভার্সেটাইল চরিত্রগুলোতে অভিনয় করে আলোচনায় এসেছেন তিনি। আর তাই তিনি এখন ব্যস্ত ধারাবাহিক এবং খন্ড নাটকে।

এরইমধ্যে নিশাত প্রিয়ম শেষ করেছেন আবু হায়াত মাহমুদের নির্দেশনায় ‘কোটিপতি’ ও আশরাফুল চঞ্চলের নির্দেশনায় ‘ডায়ম- নেকলেস’ খ- নাটকের কাজ। নতুন শুরু হওয়া ধারাবাহিকের মধ্যে রয়েছে নাগরিক টিভির জন্য নির্মিত সাজিন আহমেদ বাবুর ‘কর্পোরেট ভালোবাসা’। বর্তমানে এনটিভিতে প্রচার হচ্ছে এজাজ মুন্না পরিচালিত ‘শহরালী’ এবং এরইমধ্যে একুশে টিভিতে প্রচার শেষ হয়েছে তার অভিনীত সকাল আহমেদ পরিচালিত ‘খান বাড়ি বাড়াবাড়ি’।

নিশাত প্রিয়ম এরইমধ্যে বেশকিছু সিনেমাতেও কাজ করার প্রস্তাব পেয়েছেন। তবে নিশাত প্রিয়ম বলেন, ‘অবশ্যই আগ্রহ আছে আমার সিনেমায় কাজ করার। কিন্তু আমি এই মুহুর্তে সিনেমায় কাজ করার জন্য আসলে পুরোপুরি প্রস্তুত নই। নিজেকে পূর্ণাঙ্গরূপে সিনেমার জন্য প্রস্তুত করেই তবে সিনেমায় কাজ করবো। আর এক জীবনে একটি সিনেমাতেই যেহেতু কাজ করার ইচ্ছে আমার, তাই সিনেমাটির গল্প হওয়া চাই যেমন মনের মতো, আমার চরিত্রটিও হওয়া চাই মন ছুঁয়ে যাবারই মতো। সেই অপেক্ষায় নিজেকে প্রস্তুতও করছি মনে মনে। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়।’

সাম্প্রতিক সময়ে হৈচৈ’তে প্রচারিত ওয়েব সিরিজ ‘মানি হানি’তে অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছেন নিশাত প্রিয়ম। এটি নির্মাণ করেছেন কৃষ্ণেন্দু ও তামিম নূর। এতে নিশাত প্রিয়মের সহশিল্পী ছিলেন শ্যামল মাওলা ও সুমন আনোয়ার। ওয়েব সিরিজটিতে সেঁজুতি চরিত্রে অভিনয় করেই তিনি নতুন করে আলোচনায় এসেছেন।